• রাত ১১:৩০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনারগাঁয়ে বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ থানা পুলিশের উপর অর্তকিত হামলার অভিযোগ এনে সোনারগাঁ থানা বিএনপির ও ঐক্যজোটের ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোনারগাঁ থানার এসআই জুবায়ের হোসেন বাদি হয়ে ৪৬ জনের নাম উল্লেখ করে আরো ৩ শতাধিক নেতাকর্মীকে অজ্ঞাতনামা করে এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর বিকালে এশিয়ান হাইওয়ে জামপুর ইউপির সিংরাবো এলাকায় বিএনপি ঐক্যজোটের নেতারা লাঠি সোটা নিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এসময় সোনারগাঁ থানা পুলিশের এসআই জুবায়ের প্রাথমিক ভাবে নিষেধ করিলে বিএনপি ও ঐক্যজোটের নেতারা ইব্রাহিমের নেতৃত্বে জুবায়েরের উপর হামলা চালায়। এ সময় টহল চলে আসলে বিএনপি ও ঐক্যজোটের নেতারা পালিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ থানার এসআই জুবায়ের বাদি হয়ে সোনারগাঁ থানায় ৪৬ জনের নাম উল্লেখ করে আরো ৩শতাধিক নেতাকর্মীকে অজ্ঞাতনামা করে একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution